ঢাকা | |

নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী

সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন)
  • আপলোড সময় : ১২ মে ২০২৪, দুপুর ১:৭ সময়
  • আপডেট সময় : ১২ মে ২০২৪, দুপুর ১:৪৮ সময়
নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী নিক্সন চৌধুরীর ভেরিফাইড ফেসবুক থেকে নেয়া
সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের বর্তমান এমপি। শনিবার ১১ মে রাতে নিক্সনদের বনানীর বাসায় যান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

শেখ হাসিনা এবং শেখ রেহানার বেড়াতে যাওয়ার বিষয়টি ফেসবুকে জানিয়েছেন নিক্সন চৌধুরী নিজেই। রোববার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিনি লেখেন, 'বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সাথে গতকাল শনিবার রাতে আমাদের বনানীর বাসায়.......' পোস্টের সঙ্গে সাতটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী এবং ছেলেকে দেখা যাচ্ছে। এছাড়া তাদের সঙ্গে ছিলেন যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ।

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় নির্বাচনে লড়েছিলেন নিক্সন চৌধুরী। এই নির্বাচনে জিতে তিনি হ্যাটট্রিক করেন। ১ লাখ ৪৮ হাজার ৩৫ ভোট পেয়ে তিনি জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহ নৌকা প্রতীকে নির্বাচন করে পেয়েছেন ১ লাখ ২৪ হাজার ৬৬টি ভোট। কাজী জাফর উল্যাহকে তৃতীয়বারের মতো পরাজিত করেন নিক্সন।

নিক্সন চৌধুরীর দাদী ছিলেন শেখ মুজিবুর রহমানের বড় বোন। নিক্সন চৌধুরী ২০১৬ সালে আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে দৈনিক ইত্তেফাকের প্রকাশক তারিন হোসেনকে বিয়ে করেন। তারিন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য। আর শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে।

  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: স্টাফ রির্পোটার।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ