ঢাকা | |

রাঙামাটির বাঘাইছড়িতে গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত

রাঙামাটির বাঘাইছড়িতে নিপুন চাকমা নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে শনিবার (২৪
  • আপলোড সময় : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ১১:৫৯ সময়
  • আপডেট সময় : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ১১:৫৯ সময়
রাঙামাটির বাঘাইছড়িতে গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত ছবি : সংগৃহীত
রাঙামাটির বাঘাইছড়িতে নিপুন চাকমা নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে শনিবার  (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বাঘাইছড়ি উপজেলার ৩৫ নম্বর বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঘটনাটি ঘটেছে। এসব তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন ৩৫নম্বর বঙ্গলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান জ্যোতি চাকমা।

জানা গেছে, নিপুন চাকমার দলীয় নাম ছিল চোগা । সে বাঘাইছড়ির পশ্চিম বালুখালী গ্রামের কমলা কান্তি চাকমার ছেলে। বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রাতে গানের অনুষ্ঠান দেখার সময়ে নিপুন চাকমাকে একদল ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়।

ঘটনার সত্যতা জানতে চাইলে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মুখপাত্র অংগ্য মারমা জানান, শনিবার রাতে বাঘাইছড়ি বঙ্গলতলীতে আমাদের এক কর্মীকে গুলি করে হত্যার বিষয়টি শুনেছিলাম। নিহতের পরিচয় এবং কিভাবে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছিল এখনও নিশ্চিত হতে পারিনি।

৩৫নম্বর বঙ্গলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান জ্যোতি চাকমা জানান, ঐ এলাকার প্রতিবছর মুকুল জ্যোতি চাকমা নিজ আত্মীয়দের নিয়ে একটা জ্ঞাতি মিলন অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। সে অনুষ্ঠানে রাতে গুলির শব্দ শুনেছিলাম। আমরা মনে করেছিলাম আতশবাজি। সকালে শুনি শব্দটি আতশবাজি না। শব্দটি ছিল গুলির।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আহমেদ জানান, শুনেছিলাম শনিবার রাতে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউপিডিএফএর দলের সাথে তাদের প্রতিপক্ষের গোলাগুলি হয়েছিল। ঘটনার রাতে এবং রোববার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোনো মরদেহ খুঁজে পায়নি। তবে আমরা তদন্ত করছি।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ