ঢাকা | |
সংবাদ শিরোনাম :
লাখো মুসল্লির লাব্বাইক ধ্বনিতে মুখরিত তাবুর শহর মিনা পশুরহাটে অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে: কমান্ডার আরাফাত আনার হত্যা মামলায় স্বেচ্ছায় জবানবন্দি দেন বাবু ১৫২ কোটি টাকা আত্মসাৎ: মূসকের সাবেক কমিশনার ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা জি-৭ মাত্র ৩% সামরিক ব্যয় কমালে ক্ষুধামুক্ত হবে সারা বিশ্ব ১০০ কোটি ব্যয়ে বুয়েটে হবে ন্যানো ল্যাব: পলক প্রবৃদ্ধি টেকসই করতে পরিবেশ রক্ষায় গুরুত্ব দিতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী ভারত সফর থেকে শক্তি সঞ্চয় করে এসেছেন : রিজভী সুনামগঞ্জে এসএস পরিবহন থেকে ভারতীয় পণ্য জব্দ বেনজীরের বিরুদ্ধে শিগগিরই মামলা : দুদক আইনজীবী

পাঁচদিন পরেও খোঁজ মেলেনি সাংসদের

ভারতে গিয়ে পাঁচ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। চিকিৎসা
  • আপলোড সময় : ২০ মে ২০২৪, দুপুর ১১:১৫ সময়
  • আপডেট সময় : ২০ মে ২০২৪, দুপুর ১২:৩০ সময়
পাঁচদিন পরেও খোঁজ মেলেনি সাংসদের ছবি: সংগৃহীত
ভারতে গিয়ে পাঁচ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। চিকিৎসা ও বন্ধুর মেয়ের বিয়ে উপলক্ষে ভারতে গেছেন টানা তিনবারের এই সংসদ সদস্য। ১৫ মে থেকে পরিবারের সঙ্গে তাঁর যোগাযোগ বিচ্ছিন্ন। এ ঘটনায় কলকাতার উত্তর শহরতলির বরাহনগর থানায় ডায়েরি করেছেন তাঁর বন্ধু গোপাল বিশ্বাস। জানা যায়, ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বারাকপুর পুলিশ কমিশনারেট। 

আনোয়ারুল আজিম কলকাতার উত্তর শহরতলির উত্তর চব্বিশ পরগনা জেলার বরাহনগরে তাঁর বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। ১৫ মে ওই বাড়ি থেকে বের হন। ওই দিন সন্ধ্যার পর থেকে তাঁর সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন। ১৬ মে পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। ডায়েরি থেকে জানা যায়, ১৩ মে ভারতীয় সময় বেলা পৌনে ১টায় ডাক্তার দেখানোর উদ্দেশে বন্ধুর বাড়ি থেকে বেরিয়ে যান আনোয়ারুল আজিম আনার। 

যাওয়ার সময় তিনি বলে যান, দুপুরে খাবেন না। সন্ধ্যায় ফিরবেন। নিজেই গাড়ি ডেকে বিধান পার্ক এলাকায় ক্যালকাটা পাবলিক স্কুলের সামনে থেকে গাড়িতে উঠে চলে যান। সন্ধ্যায় না ফিরে হোয়াটসঅ্যাপ মেসেজ দিয়ে জানান, তিনি দিল্লি চলে যাচ্ছেন। দিল্লিতে গিয়ে তিনিই ফোন করবেন। ডায়েরিতে লেখা আছে, ১৫ মে ভারতীয় সময় বেলা ১১টার কিছু পর হোয়াটসঅ্যাপ মেসেজ করে জানান, তিনি দিল্লি পৌঁছে গেছেন। তাঁর সাথে বেশ কিছু ভিআইপি ব্যক্তি রয়েছে, তাই তাকে ফোন করার দরকার নেই। দরকারে তিনিই ফোন করবেন। 

১৭ মে আনোয়ারুল আজিমের কন্যা গোপাল বিশ্বাসকে ফোন করে জানান, তিনিও তাঁর বাবার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। ওই ঘটনার পর থেকেই গোপাল বিশ্বাসও বন্ধু আনোয়ারুল আজিমের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে পারেননি। বিষয়টি নিয়ে গোপাল বিশ্বাসকে তাঁর মোবাইল ফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি। তাঁর বাড়ি গেলে একজন জানান, গোপাল বাড়িতে নেই।

ডায়েরি করার পর ইতিমধ্যে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার (সাউথ জোন) অনুপম সিং তদন্ত প্রক্রিয়া শুরু করেছেন। ব্যারাকপুর পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে তারা একটি অভিযোগ পেয়েছে। তদন্ত শুরু হয়েছে। কলকাতার বাংলাদেশ উপহাইকমিশনকেও বিষয়টি জানানো হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত উল্লেখযোগ্য কোনো সফলতা আসেনি। শনিবার আনোয়ারুল আজিমের পরিবারের তিনজন সদস্য কলকাতায় এসে পৌঁছেছেন।

  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: স্টাফ রির্পোটার।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ