ঢাকা | |
সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে বানভাসিদের ডায়রিয়ার প্রকোপসহ ছড়াচ্ছে পানিবাহিত রোগ কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল আজ কলম্বিয়াকে কাঁদিয়ে কোপার সর্বোচ্চ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ‘তুমি কে, আমি কে? রাজাকার, রাজাকার' স্লোগান, মধ্যরাতে উত্তপ্ত ঢাবি মধ্যরাতে ক্যাম্পাসে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মধ্যরাতে উত্তাল ঢাবি, কোটা আন্দোলনকারীদের বিক্ষোভ যে কারণে পিছিয়েছে আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল ট্রাম্পকে হত্যাচেষ্টাকারী স্নাইপারের গাড়ি ও বাড়িতে মিললো ‘বিস্ফোরক’ আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশ সদস্য আহত সাতক্ষীরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

গণফোরামের ইমেরিটাস সভাপতি ড. কামাল, সভাপতি মফিজুল ইসলাম

গণফোরামের বিশেষ জাতীয় কাউন্সিলের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বিশেষ কাউন্সিল
  • আপলোড সময় : ১৪ নভেম্বর ২০২৩, দুপুর ৩:০ সময়
  • আপডেট সময় : ১৪ নভেম্বর ২০২৩, দুপুর ৩:০ সময়
গণফোরামের ইমেরিটাস সভাপতি ড. কামাল, সভাপতি মফিজুল ইসলাম ছবি : সংগৃহীত
গণফোরামের বিশেষ জাতীয় কাউন্সিলের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বিশেষ কাউন্সিল ২০২৩ পরবর্তী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটিতে ইমিরেটাস সভাপতি হয়েছেন দলটির প্রতিষ্ঠাতা ড. কামাল হোসেন। একইসঙ্গে সভাপতি হিসেবে মফিজুল ইসলাম খান কামাল ও সাধারণ সম্পাদক হিসেবে ডা. মিজানুর রহমান স্থান পেয়েছেন। নতুন কমিটিতে মোট ৮৭ জন স্থান পেয়েছেন। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান এসব নাম পড়ে শোনান।

এর মধ্যে সভাপতি পরিষদের সদস্য হয়েছেন অ্যাডভোকেট এস এম সো আলতাফ হোসেন, ডা. আব্দুল্লাহ আল মাহমুদ (বীর প্রতীক), মেজবাহ উদ্দিন আহমেদ, মোশতাক আহমেদ, অ্যাডভোকেট সেলিম আকবর, অ্যাডভোকেট সুরাইয়া বেগম, অ্যাডভোকেট আব্দুর রহমান জাহাঙ্গীর, হারুনুর রশিদ তালুকদার ও আতাউর রহমান।

কোষাধ্যক্ষ  হয়েছেন শাহ নুরুজ্জামান। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ মো. ইয়াছিন। সাংগঠনিক সম্পাদক হিসেবে ঢাকা বিভাগের দায়িত্ব পেয়েছেন শফিউর রহমান খান বাচ্চু, চট্টগ্রাম বিভাগে আজাদ হোসেন, খুলনা বিভাগে আব্দুল হাকিম মিয়া, বরিশাল বিভাগে জাহান শাহ কবির পারভেজ, ময়মনসিংহ বিভাগে মঞ্জুরুল হক।

কমিটির অন্য পদে যারা স্থান পেয়েছেন– প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ ওয়াহাব, তথ্য ও গণমাধ্যম সম্পাদক নাজমুল ইসলাম সাগর, প্রশিক্ষণ সম্পাদক অ্যাডভোকেট শাহেদ আলী জিন্নাহ, শিক্ষা সম্পাদক প্রভাষক বকুল ইমাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোমেনা আহমেদ মুমু, সাংস্কৃতিক সম্পাদক ড. নীলিমা পারভীন, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম সজল, যুব ও ক্রীড়া সম্পাদক তৌফিকুল ইসলাম পলাশ, আন্তর্জাতিক সম্পাদক এরশাদুল হক বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, শ্ৰম সম্পাদক রফিকুল ইসলাম পথিক, মহিলা সম্পাদক খনিয়া খানম ববি, গবেষণা ও পরিকল্পনা ও পরিসংখ্যান সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান খান, সমাজসেবা সম্পাদক মো. আলী লাল, স্বাস্থ্য সম্পাদক ডা. নুরুজ্জামান সরকার, শিল্প ও বাণিজ্য সম্পাদক জহিরুল ইসলাম জহির।

এছাড়াও সারাদেশ থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন আরও ৫২ জন।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ

ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ