ঢাকা | |
সংবাদ শিরোনাম :

কোটার বিষয়টি নিষ্পত্তি হবে কোর্টের মাধ্যমে : ফারুক খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, কোটার বিষয়টি
  • আপলোড সময় : ৯ জুলাই ২০২৪, দুপুর ৩:২০ সময়
  • আপডেট সময় : ৯ জুলাই ২০২৪, দুপুর ৩:২০ সময়
কোটার বিষয়টি নিষ্পত্তি হবে কোর্টের মাধ্যমে : ফারুক খান ছবি : সংগৃহীত
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, কোটার বিষয়টি কোর্টের অর্ডার। এটার নিষ্পত্তি কোর্টের মাধ্যমে করতে হবে। অযথা বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের মানুষকে কষ্ট দিয়ে তাদের (আন্দোলনকারী) কোনো লাভ হবে না।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে অনেকে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। দেশ যে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে সেটার প্রতিবন্ধকতা করার জন্য চেষ্টা করছে। কোটার বিষয়টি কোর্টের অর্ডার। আমাদের ছাত্রছাত্রী যারা রাস্তায় আন্দোলন করছে, তাদেরকে বুঝতে হবে, কোর্টের মাধ্যমেই এটার নিষ্পত্তি করতে হবে।

তিনি আরও বলেন, কোটার সমস্যার সুরাহা করতে হবে। অযথা বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের মানুষকে কষ্ট দিয়ে তাদের যেমন কোনো লাভ হবে না, দেশেরও কোনো লাভ হবে না। তাদের শিক্ষা জীবন এভাবে নষ্ট করা ঠিক হবে না। আমি আশা করি তারা এটা বুঝবে।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ

ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ