ঢাকা | |

জনপ্রিয় অভিনেত্রীসহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৯ জন

সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারতের বিহারের কাইমুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। সড়ক
  • আপলোড সময় : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ৪:৪৬ সময়
  • আপডেট সময় : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ৪:৪৬ সময়
জনপ্রিয় অভিনেত্রীসহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৯ জন ছবি : সংগৃহীত
সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারতের বিহারের কাইমুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীসহ মৃত্যু হয়েছে মোট ৯ জনের ।  পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন প্রাণ হারিয়েছেন। দুর্ঘটনায় নিহত হয়েছেন সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও।

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার (২৬ ফেব্রুয়ারি) মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে।

এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তার ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সংগীতশিল্পী ছোটু পান্ডে পুরো টিম নিয়ে ইউপি যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটেছে। কাইমুরে জাতীয় সড়কের এ দুর্ঘটনা এতটাই ভয়ংকর ছিল যে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। হাসপাতালে পর্যন্ত নিয়ে যাওয়া যায়নি 

এ ঘটনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি শোক প্রকাশ করেছে। একইসঙ্গে তারকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিহারের মুখমন্ত্রী নীতীশ কুমার। তিনি বলেছেন, কাইমুর জেলার মোহানিয়া তানায় এলাকায় এনএইচ ২-এ দেবকালীর কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনায় শোকাহত। নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ