ঢাকা | |
সংবাদ শিরোনাম :

১০ মিনিটের চার্জে ১০০ মিনিট চলবে নেকব্যান্ড

প্রতিনিয়ত ট্রু ওয়্যারলেস ইয়ারফোন বেশ জনপ্রিয় হয়ে উঠছে। তারবিহীন হওয়ায় বহনে যেমন সহজ হয়, তেমন তার পেঁচিয়ে যাওয়ার
  • আপলোড সময় : ২৭ জুন ২০২৪, দুপুর ১০:২৬ সময়
  • আপডেট সময় : ২৭ জুন ২০২৪, দুপুর ১০:২৬ সময়
১০ মিনিটের চার্জে ১০০ মিনিট চলবে নেকব্যান্ড ছবি : সংগৃহীত
প্রতিনিয়ত ট্রু ওয়্যারলেস ইয়ারফোন বেশ জনপ্রিয় হয়ে উঠছে। তারবিহীন হওয়ায় বহনে যেমন সহজ হয়, তেমন তার পেঁচিয়ে যাওয়ার ঝামেলায় পড়তে হয় না এখন আর। সব বয়সী নারী পুরুষ সবার কাছেই জনপ্রিয় হয়ে উঠছে এসব নেকব্যান্ড ও ইয়ারবাডগুলো।

এজন্য নামিদামি সংস্থার পাশাপাশি নতুন অনেক সংস্থা নিয়মিত বাজারে আনছে নেকব্যান্ড, ইয়ারবাড। এবার জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ফায়ার বোল্ড নিয়ে এলো নতুন একটি নেকব্যান্ড। নাম ফায়ার ব্যান্ড নোভা। নেকব্যান্ডটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে, এটি দৌড়ানো বা ওয়ার্কআউটের সময় কোনো সমস্যা ছাড়াই ব্যবহার করা যাবে। এছাড়া থাকছে আরও নতুন নতুন ফিচার। যা নেকব্যান্ডটি ব্যবহার আরও মজার করবে।

ফায়ার-বোল্ট ফায়ার ব্যান্ড নোভাতে, এটির ১৪.২ মিমি ড্রাইভার রয়েছে। এতে ম্যাগনেটিক ইয়ারবাড রয়েছে। কলগুলোতে আরও ভালো মানের জন্য এটিতে একটি পরিবেশগত শব্দ বাতিল করার বৈশিষ্ট্য রয়েছে। নেকব্যান্ডটিতে ভয়েস অ্যাসিস্টেন্ট, মাল্টি-পয়েন্ট কানেকটিভিটি এবং ভলিউম, মিউজিক, কল ইত্যাদি কন্ট্রোল ফিচার রয়েছে।

এটি ডুয়াল পেয়ারিং ফিচার ব্যবহার করা হয়েছে, যাতে এটি একই সঙ্গে দুটি ডিভাইসে পেয়ার করা যায়। কানেকশনের জন্য এতে ব্লুটুথ ৫.৩ ব্যবহার করে। এতে চার্জ করার জন্য ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে।

সংস্থার দাবি, একবার চার্জে ফায়ার ব্যান্ড নোভা নেকব্যান্ডটি ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। মাত্র ১০ মিনিটের চার্জে ১০০ মিনিট প্লেব্যাক সময় দিতে পারে। তবে তা নির্ভর করবে ব্যবহারের উপর। এতে IPX5 রেটিং রয়েছে, যা নেকব্যান্ডটিকে পানি থেকে রক্ষা করবে।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ

ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ