ঢাকা | |

খোজ মেলেনি ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দিনের

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতির তিন দিন পরও সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের কোনো খোঁজ না মেলায় উদ্বিগ্ন
  • আপলোড সময় : ৪ এপ্রিল ২০২৪, দুপুর ১২:৫১ সময়
  • আপডেট সময় : ৪ এপ্রিল ২০২৪, দুপুর ১২:৫১ সময়
খোজ মেলেনি ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দিনের ছবি: সংগৃহীত
বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতির তিন দিন পরও সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের কোনো খোঁজ না মেলায় উদ্বিগ্ন তার স্বজনরা। তবে তার সঙ্গে যোগাযোগ হয়েছে বলে সোনালী ব্যাংকের একটি সূত্র দাবি করেছে। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে তাকে ব্যাংকের পাশে একটি মসজিদ থেকে ধরে নিয়ে যায় অস্ত্রধারীরা। নিজাম উদ্দিনকে জীবিত ফেরত চান স্বজনরা। পুলিশ প্রশাসন বলছে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

সোনালী ব্যাংকের একটি সূত্র জানিয়েছে, ব্যাংকের রুমা উপজেলা শাখার ব্যবস্থাপকের সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। ভালো আছেন তিনি। এদিকে, সন্ত্রাসী হামলার আশঙ্কায় বান্দরবানের রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলায় সোনালী ব্যাংক শাখার সব কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে জেলা সদরের প্রতিটি ব্যাংক এবং এটিএম বুথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তিনি জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে তিনটি উপজেলায় আগের মতো ব্যাংকিং কার্যক্রম চালু হবে। ঈদের আগে এই সময় ব্যাংকগুলোর কার্যক্রম বন্ধ থাকায় গ্রাহকদের দুর্ভোগ ভয়াবহ আকার ধারণ করেছে। 

  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: স্টাফ রির্পোটার।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ