ঢাকা | |
সংবাদ শিরোনাম :
লাখো মুসল্লির লাব্বাইক ধ্বনিতে মুখরিত তাবুর শহর মিনা পশুরহাটে অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে: কমান্ডার আরাফাত আনার হত্যা মামলায় স্বেচ্ছায় জবানবন্দি দেন বাবু ১৫২ কোটি টাকা আত্মসাৎ: মূসকের সাবেক কমিশনার ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা জি-৭ মাত্র ৩% সামরিক ব্যয় কমালে ক্ষুধামুক্ত হবে সারা বিশ্ব ১০০ কোটি ব্যয়ে বুয়েটে হবে ন্যানো ল্যাব: পলক প্রবৃদ্ধি টেকসই করতে পরিবেশ রক্ষায় গুরুত্ব দিতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী ভারত সফর থেকে শক্তি সঞ্চয় করে এসেছেন : রিজভী সুনামগঞ্জে এসএস পরিবহন থেকে ভারতীয় পণ্য জব্দ বেনজীরের বিরুদ্ধে শিগগিরই মামলা : দুদক আইনজীবী

বুকের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি সব্যসাচী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। জানা গেছে, পরিবারের পক্ষ থেকে তাকে হাসপাতালে ভর্তি করানো
  • আপলোড সময় : ২০ মার্চ ২০২৪, দুপুর ২:৪৮ সময়
  • আপডেট সময় : ২০ মার্চ ২০২৪, দুপুর ২:৪৮ সময়
বুকের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি সব্যসাচী ছবি : সংগৃহীত
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। জানা গেছে, পরিবারের পক্ষ থেকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হঠাৎ প্রিয় তারকার এমন দুঃসংবাদে চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা।

জানা যায়, বুকের সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বছর ঢাকা চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমার সময় শেষ, এখন আমি অবসরপ্রাপ্ত’।

অভিনেতা আরও জানিয়েছিলেন, ‘আমি সিনেমা থেকে বিদায় নিচ্ছি। এখন অবসরের সময়। সবাইকে আমি না করে দিচ্ছি। অনেক অফার এসেছে। অভিনয় করছি না।
সব্যসাচী চক্রবর্তী পশ্চিমবঙ্গের ছোটপর্দা এবং বড়পর্দার জগতে এক অতি উল্লেখযোগ্য ব্যক্তিত্ব। তার জন্ম ১৯৫৬ সালের ৮ই সেপ্টেম্বর পূর্ব ভারতের কলকাতায়। তিনি ফেলুদা চরিত্রের বিশেষ জনপ্রিয়।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ