ঢাকা | |
সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে বানভাসিদের ডায়রিয়ার প্রকোপসহ ছড়াচ্ছে পানিবাহিত রোগ কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল আজ কলম্বিয়াকে কাঁদিয়ে কোপার সর্বোচ্চ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ‘তুমি কে, আমি কে? রাজাকার, রাজাকার' স্লোগান, মধ্যরাতে উত্তপ্ত ঢাবি মধ্যরাতে ক্যাম্পাসে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মধ্যরাতে উত্তাল ঢাবি, কোটা আন্দোলনকারীদের বিক্ষোভ যে কারণে পিছিয়েছে আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল ট্রাম্পকে হত্যাচেষ্টাকারী স্নাইপারের গাড়ি ও বাড়িতে মিললো ‘বিস্ফোরক’ আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশ সদস্য আহত সাতক্ষীরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

আঙুলের নখ বলে দেবে আপনার চরিত্রের গোপন দিক

মানুষের ব্যক্তিত্ব কিংবা চরিত্র না মিশলে সাধারণত ভালোভাবে তার সম্পর্কে জানা ও বোঝা সম্ভব নয়। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন,
  • আপলোড সময় : ৩০ জুন ২০২৪, দুপুর ১:৬ সময়
  • আপডেট সময় : ৩০ জুন ২০২৪, দুপুর ১:৬ সময়
আঙুলের নখ বলে দেবে আপনার চরিত্রের গোপন দিক ছবি : সংগৃহীত
মানুষের ব্যক্তিত্ব কিংবা চরিত্র না মিশলে সাধারণত ভালোভাবে তার সম্পর্কে জানা ও বোঝা সম্ভব নয়। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, কাছে যেতে হবে না, দূর থেকে আঙুলের নখ দেখেই বোঝা যাবে ব্যক্তি কেমন স্বভাবের।

আঙুলের নখের আকৃতি সাধারণত দুই ধরনের হয়ে থাকে। কারও নখ লম্বা, আবার কারও নখ চওড়া। প্রতিটি আকৃতির ওপর ভিত্তি করে ব্যক্তিত্ব অনুমান করা যেতে পারে। নখের আকৃতি একজন ব্যক্তির বৈশিষ্ট্য এবং গুণাবলীর পূর্বাভাস দিতে পারে।

যদি কারও নখের আকৃতি চওড়া হয়, তাহলে সে স্বাভাবিকভাবেই মুক্তমনা হয়। সরাসরি, স্পষ্টভাবে অনুভূতি প্রকাশ করেন। কঠোর পরিশ্রমী মনোভাবও আছে তার।

এই ধরনের মানুষেরা লক্ষ্যের চেয়ে এক মাইল বেশি পৌঁছনোর চেষ্টা করে থাকেন। তারা বিশ্বস্ত হয়ে থাকেন। অন্যরা তাদের সঙ্গে কাজ করে নিরাপদ বোধ করেন। কাজগুলো যথাসময়ে সম্পন্ন করে থাকেন।

ব্যক্তিগত এবং পেশাগত জীবনে তারা সফল। প্রতিশ্রুতি রাখেন। অন্যদের প্রতি সদয় হয়ে থাকেন। এমন কিছু সময় আছে যখন তারা অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাতে পারেন। এটি পরিস্থিতির ওপর নির্ভর করে ভালো বা খারাপ হতে পারে।

ব্যক্তির নখ যত লম্বা, সে তত বেশি সৃজনশীল। অন্যের ওপর নির্ভর না করে স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে সক্ষম। শৈল্পিকভাবে যেকোনো জিনিস প্রকাশ করতে পারেন।

এই ধরনের মানুষেরা সংগীত, নৃত্য এবং অন্যান্য শিল্পে পারদর্শী হতে পারেন। অন্যদের আকৃষ্ট করেন। কল্পনা শক্তি বেশি। কাজে দুর্দান্ত নির্ভুলতা দেখান। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সঙ্গে করে থাকেন। তারা সেরাটা দেওয়ার চেষ্টা করে থাকেন। তারা সাধারণত মৃদুভাষী, সরল হয়ে থাকেন। নম্র এবং বাধ্য প্রকৃতির।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ

ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ