ঢাকা | |
সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে বানভাসিদের ডায়রিয়ার প্রকোপসহ ছড়াচ্ছে পানিবাহিত রোগ কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল আজ কলম্বিয়াকে কাঁদিয়ে কোপার সর্বোচ্চ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ‘তুমি কে, আমি কে? রাজাকার, রাজাকার' স্লোগান, মধ্যরাতে উত্তপ্ত ঢাবি মধ্যরাতে ক্যাম্পাসে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মধ্যরাতে উত্তাল ঢাবি, কোটা আন্দোলনকারীদের বিক্ষোভ যে কারণে পিছিয়েছে আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল ট্রাম্পকে হত্যাচেষ্টাকারী স্নাইপারের গাড়ি ও বাড়িতে মিললো ‘বিস্ফোরক’ আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশ সদস্য আহত সাতক্ষীরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

তফসিল ঘোষণার বিরুদ্ধে মালয়েশিয়া বিএনপির সংবাদ সম্মেলন

তফসিল ঘোষণার পরেও নির্বাচনে নিরপেক্ষ সরকারের দাবি না মানলে অসহযোগ আন্দোলনসহ নানা কর্মসূচি দেওয়ার হুমকি দিল মালয়েশিয়া বিএনপি।
  • আপলোড সময় : ২০ নভেম্বর ২০২৩, দুপুর ১২:৪৩ সময়
  • আপডেট সময় : ২০ নভেম্বর ২০২৩, দুপুর ১২:৪৩ সময়
তফসিল ঘোষণার বিরুদ্ধে মালয়েশিয়া বিএনপির সংবাদ সম্মেলন ছবি : সংগৃহীত
তফসিল ঘোষণার পরেও নির্বাচনে নিরপেক্ষ সরকারের দাবি না মানলে অসহযোগ আন্দোলনসহ নানা কর্মসূচি দেওয়ার হুমকি দিল মালয়েশিয়া বিএনপি। স্থানীয় সময় রোববার ( ১৯ নভেম্বর) মালয়েশিয়া বিএনপি নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করার দাবিতে নেতা কর্মীদের এক সংবাদ সম্মেলনে মালয়েশিয়া পিএনপির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান এ দাবি তুলেন।  

সভাপতি এ সময় বলেন, দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে গত ১৪ বছর ধরে বিএনপি কাজ করে যাচ্ছে, সাধারণ জনগণ ভোটের অধিকার ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলনে  বদ্ধপরিকর।  

তিনি বলেন ,ইতিমধ্যে শত শত প্রবাসী দেশে গিয়ে জনতার লড়াইয়ের সাথে একযোগে কাজ করছে রাজপথে। 

মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বর্তমান নির্বাচন কমিশন আরো একটি প্রহসনের নির্বাচনের যে ঘোষণা দিয়েছে তা সাধারণ জনগণ কোনো দিন মেনে নিবে না । তাই পিএনপি ও সাধারণ জনগণ একসাথে স্বেরাচারি সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে কাজ করছে।  

প্রয়োজনে যে কোনো সময় বিএনপি আন্দোলনের কৌশল পরিবর্তন করে অবৈধ সরকারে পতন ঘটাবে।   

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বক্তারা বলেন, পুনরায় জনগণের ভোট চুরি করে আবার ক্ষমতায় আসার নীল নকশা বাস্তবায়নে জনগণের দাবিকে উপেক্ষা করে আবার যারা ক্ষমতায় চায় তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।    

নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু হোক, এটাই এখন বাংলাদেশের সকল মানুষের দাবি বলে মনে করেন বিএনপি নেতারা।  
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ

ইসরায়েলে হামলা বন্ধের শর্ত দিল হিজবুল্লাহ