ঢাকা | |
সংবাদ শিরোনাম :
চিকিৎসার গাফিলতিতে শিশুর মৃত্যু হলে জিরো টলারেন্স নীতি : স্বাস্থ্যমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়নের কাজ হয়, সে ব্যবস্থাটা নিয়েছিলাম : প্রধানমন্ত্রী মিথ্যা তথ্য ও খবর ঠেকাতে নতুন আইন আসছে: আনিসুল হক ‘ভারত থেকে ২ হাজার ৬৫৬ মেগাওয়াট তাপবিদ্যুৎ আমদানি করা হচ্ছে’ সময় বাড়ল গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের লিঙ্গ প্রকাশ করা যাবে না গর্ভের সন্তানের: হাইকোর্ট পিলখানার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে : পর্যটনমন্ত্রী হুথিদের বিরুদ্ধে নতুন করে হামলা যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের রাঙামাটির বাঘাইছড়িতে গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত ইসরায়েলি অপরাধগুলো দেখছে জাতিসংঘ-পশ্চিমা দেশগুলো: এরদোয়ান

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন ইন্সপেক্টর ফ্রেডি

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সিআইডি’র অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ইন্সপেক্টর ফ্রেডি। ফ্রেডির
  • আপলোড সময় : ৩ ডিসেম্বর ২০২৩, দুপুর ১২:১৪ সময়
  • আপডেট সময় : ৩ ডিসেম্বর ২০২৩, দুপুর ১২:১৪ সময়
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন ইন্সপেক্টর ফ্রেডি ছবি : সংগৃহীত
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সিআইডি’র অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ইন্সপেক্টর ফ্রেডি। ফ্রেডির চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দীনেশ ফাদনিস। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে দীনেশকে। এই মুহূর্তে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি।

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে দীনেশের শারীরিক অবস্থা বেশি জটিল ছিল। তবে গতকাল তুলনামূলক কিছুটা উন্নতি হয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘দীনেশ ভেন্টিলেটর সাপোর্টে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।’

সিআইডি টিমের অনেকে দীনেশকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তবে তার শারীরিক অবস্থা নিয়ে পরিবার কিংবা সিআইডি টিমের পক্ষ থেকে কেউ মুখ খুলেননি।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী